Saturday, October 13, 2012

এবার আসছে 'মোষ্ট ওয়েলকাম' এর সিক্যুয়াল ‘মোষ্ট ওয়েলকাম টু’

ঢালিউড ইনফোটেইনমেইন্ট:: বাংলাদেশে সিক্যুয়েল ছবির ঘটনা খুব একটা ঘটেনি। সেদিক থেকে চমক নিয়েই আসছেন অনন্ত। এবার ঈদে অনন্তর ‘মোস্ট ওয়েলকাম’ চলচ্চিত্রের সাফল্যের পর শুরু হচ্ছে তার এই ছবির দ্বিতীয় সিক্যুয়াল ‘মোস্ট ওয়েলকাম-টু’। ঢাকাই সিনেমার ইতিহাসে রেকর্ড গড়তে যাচ্ছেন অ্যাকশান হিরো অনন্ত।



অনন্য মামুন পরিচালিত এবং এম এ জলিল অনন্ত প্রযোজিত ও অভিনীত ছবি ‘মোস্ট ওয়েলকাম’- এর সিকুয়াল ‘মোস্ট ওয়েলকাম টু’ নির্মাণ করা হবে। অক্টোবর মাসে শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। ২৭ সেপ্টেম্বর চলচ্চিত্র পরিচালক সমিতিতে ‘মোস্ট ওয়েলকাম- টু’ সিনেমার নাম এন্ট্রি করিয়েছেন পরিচালক অনন্য মামুন। এর আগে বাংলাদেশের প্রথম সিকুয়াল সিনেমা ‘ভন্ড-২’ নির্মাণ করেছিলেন শহিদুল ইসলাম খোকন।

অনন্য মামুন বলেন, ‘বরাবরের মতো এবারের সিনেমাটিও প্রযোজনা ও সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন অনন্ত। সিনেমাটি অ্যাকশননির্ভর হবে। সিনেমার গল্প ও লোকেশন আমরা বাছাই করে ফেলেছি। এবারে ভারত সুইজারল্যান্ড ও থাইল্যান্ডে সিনেমার শুটিং হবে।’
মামুন আরো বলেন, ‘অনন্ত ভাইয়ের উচ্চারণগত সমস্যা বা কিছু অসঙ্গতি যাই হোক না কেন, এবারের ঈদে সবচেয়ে দর্শকপ্রিয় সিনেমা হিসেবে ‘মোস্ট ওয়েলকাম’ সর্বমহলে সমাদৃত হয়েছে। আগামী সিনেমায় অনন্ত ভাইয়ের উচ্চারণগত সমস্যা কিছুই থাকবে না আমি দর্শকদের কথা দিলাম।’
ছবিটির বিষয়ে অনন্ত বলেন, ‘বরাবরের মতো এবারের ছবিটিও প্রযোজনা, পরিচালনার ব্যাপারে সবকিছু আমিই তদারকি করব। আর যেহেতু আমাকে অ্যাকশন হিরো হিসেবেই দর্শক গ্রহণ করেছে। তাই সে রকম অ্যাকশন নির্ভর চলচ্চিত্রই আমি দর্শকদের উপহার দেব। ছবির গল্প ও লোকেশন ঠিক করে ফেলেছি। এবার সুইজারল্যান্ড, স্পেনসহ ইউরোপের বেশ কয়েকটি দেশে শুটিং করব। এর আগে বাংলাদেশি কোনো ছবি এতগুলো দেশে কখনও শুটিং হয়নি।

এখন কথা হলো, নায়কের উচ্চারণগত সমস্যা বা কিছু অসঙ্গতি যাই হোক না কেন, এবারের ঈদে সবচেয়ে দর্শকপ্রিয় ছবি হিসেবে ‘মোস্ট ওয়েলকাম’ ছবিটি সর্বমহলে সমাদৃত হয়েছে। এছাড়া নতুন খবর হলো, খুব সম্প্রতি অনন্তর কাছে বেশ কটি বিজ্ঞাপনচিত্রের অফার এসেছে।

বিজ্ঞাপন প্রসঙ্গে অনন্ত বলেন, ‘আমি সাফ জানিয়ে দিয়েছি, বিজ্ঞাপনেও অ্যাকশননির্ভর স্ক্রিপ্ট তৈরি করতে হবে। তাই তারা পুরোনো স্ক্রিপ্ট নিয়ে ফিরে গিয়ে শুধুমাত্র আমাকে কেন্দ্র করে নতুনভাবে পরিকল্পনা করছে। কারণ প্রত্যেক হিরোরই আলাদা একটা আইডেন্টিটি থাকা উচিত। আমি দর্শকদের হৃদয়ে সেইভাবেই টিকে থাকার চেষ্টা করছি।’  ::..ঢালিউড ইনফোটেইনমেইন্ট.::

No comments:

Post a Comment