Wednesday, November 21, 2012

৭ ডিসেম্বর মীমের বিয়ে !!

ঢালিউড ইনফোটেইনমেইন্ট:: শাবরীনা শাকা মীম। মিডিয়ায় তাকে ছোট্ট মীম বলেই চিনেন সবাই। সেই ছোট্ট মীম এবার বিয়ে করতে যাচ্ছেন। কথা ছিল এ বছরই বিয়েটা করবেন তিনি। কথা মতই কাজ করেছন তিনি। তার মা পাত্র দেখছিলেন বহুদিন ধরে। অবশেষে ৭ ডিসেম্বর এ অভিনেত্রীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হতে যাচ্ছে।
পাত্র শাহরিয়ার আহমেদ পেশায় একজন ডাক্তার। এ বিষয়ে মীম  বলেন ‘আমি বরবারই আমার মার কথামত চলেছি। মায়ের পছন্দ এবং আমার পরিবারের পছন্দ মতেই বিয়েটা হতে যাচ্ছে। আমি সকলের কাছে দোয়া চাইছি। যেন আমার নতুন জীবন সুন্দর করে সাজাতে পারি।’
বিয়ের পর নতুন সংসার এবং অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি। নতুন বছরে একটি চাকরিতেও যোগ দেবার কথা রয়েছে তার।

দীর্ঘদিন প্রেমের পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন 'নতুন কুড়ি'খ্যাত সাবরিন সাকা মীম। পাত্র ব্রাহ্মণবাড়িয়ার ছেলে শাহরিয়ার আহমেদ সজীব। তার হবু বর ঢাকা মেডিকেল কলেজ থেকে পড়াশোনা শেষ করে আইসিডিডিআরবিতে রিসার্চ বি
ভাগে কাজ করছেন। আসছে ৫ ডিসেম্বর তাদের গায়ে হলুদের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এরপর ৭ ডিসেম্বর জমকালো আয়োজন বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। তার দুদিন পর ৯ ডিসেম্বর তাদের বিবাহোত্তর সংবর্ধনা হবে। এ প্রসঙ্গে মীম বলেন, 'হঠাৎ করেই বিয়ের কথা-বার্তা পাকা হয়ে গেছে। সত্যিই এখন অন্যরকম লাগছে। আমার বিয়েতে বন্ধু-বান্ধব এবং মিডিয়াকর্মীদের নিমন্ত্রণ করেছি।' মীম আরো বলেন, 'আমি বরাবরই ঘরকুণো স্বভাবের মেয়ে। তাই বিয়ের পর বাবা-মাকে ছেড়ে থাকতে হবে, এ কথাটি ভাবতেই কান্না পাচ্ছে। আশা করি, সবার আশীর্বাদ পেলে বিবাহিত জীবনে আমরা সুখী হব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।' উল্লেখ্য, পাত্র শাহরিয়ার আহমেদ সজীব চিকিৎসক পরিবারের ছেলে। তার বাবা-মা দুজনই ডাক্তার। বিয়ের পর মীম আজিমপুর তার শ্বশুড়বাড়িতেই থাকবেন।

No comments:

Post a Comment