Sunday, November 18, 2012

বাণিজ্যিক ছবিতে অভিনয় করব : হোমায়রা হিমু



ঢালিউড ইনফোটেইনমেইন্ট:: এটিএন বাংলায় আজ রাতে প্রচারিত হবে নাটক পকেট আছে টাকা নাই। নাটকটিতে অভিনয় করেছেন হোমায়রা হিমু। কথা হলো তাঁর সঙ্গে।

ইদানীং ঘন ঘন বিদেশ সফর করছেন কেন?
নাটকের কাজ থাকলে বিদেশে যাই। কিন্তু ঘন ঘন বিদেশ যাচ্ছি, তা ঠিক নয়। সর্বশেষ নেপালে গিয়েছিলাম উই আর ফ্রেন্ডস নামের একটি ধারাবাহিকের শুটিংয়ে। তা-ও তো অনেক দিন হয়ে গেল। আর বিদেশে গিয়ে শুটিং করতে ভালো লাগে না।
পকেট আছে টাকা নাই’ নাটকটি প্রসঙ্গে কিছু বলুন।
খুব মজার গল্প। নাটকটির কিছু অংশের শুটিং করেছিলাম তেজগাঁওয়ের বেগুনবাড়ী বস্তিতে। একটি দৃশ্যে আমি আর সিদ্দিক ঝগড়া করছি। আশপাশের অনেকেই তা বাস্তব বলে মনে করেছিলেন। কিছুক্ষণের মধ্যেই ভিড় জমে যায়। আরেকটি দৃশ্যে মিথ্যা বলার অপরাধে সিদ্দিককে মার দিই। তারপর ব্যথার জায়গায় মলম লাগানোর কথা বলে মরিচের গুঁড়া দিই। যখন সে চিৎকার দেয়, তখন আরও মার দিই। এই নাটকে আমাদের সঙ্গে আরও আছেন আ খ ম হাসান আর আলভী।
আপনি তো দুটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।
হ্যাঁ, আমার বন্ধু রাশেদ ছবির কথা অনেক দিন মনে থাকবে। আর এক কাপ চা ছবিতে অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছি। এখন বাণিজ্যিক ছবিতে অভিনয় করব।
বিয়ে করছেন কবে?
ভেবেছিলাম ১১.১১.১১ তারিখে বিয়ে করব। পারিনি। এরপর ভাবলাম ১২.১২.১২ তারিখে করব। এবারও হবে না। এরপর আর বিয়ে নিয়ে কিছু ভাবছি না। আমার মা আছেন, তিনিই ভাবছেন। আমি শুধু কাজ করছি।

No comments:

Post a Comment